1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:১১ অপরাহ্ন

কেরানীগঞ্জে আরও একজনের মৃত্যু, নতুন সনাক্ত ১৩

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৫৬৫ জন নিউজটি দেখা হয়েছে।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ উপজেলায় মৃতের সংখ্যা বেড়ে দাড়াল ৪ জনে। আজ (২২ এপ্রিল) একদিনে নতুন করে আরও ১৩ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়াল ৬৭ জনে।

বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন।

তিনি জানান, আক্রান্ত ৬০ বছর বয়সী নিহত ওই ব্যক্তি উপজেলার কলাতিয়ার বাসিন্দা ও নতুন আক্রান্তরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ভিন্ন ভিন্ন এলাকার বাসিন্দা। এদের বয়স ২৫ থেকে ৭০ বছর।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোবারক প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, আজ (২২ এপ্রিল) রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আক্রান্ত এক বৃদ্ধের মৃত্যুর মধ্য দিয়ে কেরানীগঞ্জে মৃতের সংখ্যা বেড়ে ৪ ও একদিনে আরও ১৩ জন সনাক্তের মধ্য দিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৬৭ জনে। বুধবার সন্ধ্যা পর্যন্ত পরীক্ষার ফলাফলের মাধ্যমে আমরা ওই ১৩ জন সনাক্তের বিষয়টি নিশ্চিত হয়েছি।

আক্রান্তদের চিকিৎসার জন্য ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে জানিয়ে ডা. মোবারক বলেন, ইতোমধ্যে আক্রান্তদের স্বজনদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান