1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

নবাবগঞ্জে নারায়নগঞ্জ ফেরত আরও দুইজন আক্রান্ত

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ১৪৯৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নারায়ণগঞ্জ ফেরত ২৬ ও ৩২ বছর বয়সী আরও দুই ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এ নিয়ে এ উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জনে।

মঙ্গলবার সকাল এ বিষয়ে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. হরগোবিন্দ সরকার অনুপ।

আক্রান্তরা উপজেলার চুড়াইন ইউনিয়নের মুন্সীনগর এলাকার বাসিন্দা। তারা সম্প্রতি নারায়নগঞ্জ থেকে বাড়িতে ফিরেছেন।

ডা. অনুপ প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, গতকাল সোমবার উপজেলার চুড়াইন ও জয়কৃষ্ণপুর ইউনিয়নের ৭ ব্যক্তির করোনা ভাইরাসে সংক্রমণের উপর্সগ দেখা দিলে দুপুরে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইন্সটিটিউটে (আইইডিসিআর)-এ পাঠানো হয়। মঙ্গলবার সকালে রিপোর্ট হাতে পাই এবং ওই দুইজনের রিপোর্টে করোনা পজেটিভ আসে।

তিনি আরো জানান, এ পর্যন্ত এ উপজেলা থেকে আইডিসিআরে ৭৬ জনের নমুনা পাঠানো হলে পর্যায়ক্রমে ৮ জন শনাক্ত হয়। এর মধ্যে ৫ জনই উপজেলার চুড়াইন ইউনিয়নের বাসিন্দা।

আক্রান্ত ৮ জনের মধ্যে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সে বাহ্রা ইউনিয়নের সৌদি প্রবাসী। নতুন আক্রান্তদের চিকিৎসার জন্য রাজধানীর উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতাল অথবা কুর্মিটোলা হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান ডা. অনুপ ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান