1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৫ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে আক্রান্তের সংখ্যা অর্ধশত ছাড়ালো

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৬২৩ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় একদিনে নতুন করে আটজন সংক্রমিত হওয়ার মধ্য দিয়ে আক্রান্তের সংখ্যা অর্ধশত পেরিয়ে ৫৪ জনে দাঁড়ালো।

মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর মোবারক হোসেন। নতুন আক্রান্ত আটজনের মধ্যে একজন কারারক্ষী ও একজন স্বাস্থ্যকর্মী রয়েছেন বলে জানান তিনি।

আক্রান্তদের চারজন উপজেলার শুভাঢ্যা, দুইজন জিনজিরা ও দুইজন তেঘরিয়া ইউনিয়নের বাসিন্দা। এদের বয়স ২০ থেকে ৬০ বছরের মধ্যে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোবারক প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, মঙ্গলবার সন্ধ্যায় পরীক্ষার ফলাফলের মাধ্যমে আমরা ওই চারজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমন পেয়েছি। আইডিসিআরের নির্দেশনা অনুযায়ী পরবর্তীতে আক্রান্তদের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

হাসপাতালের কার্যক্রম চলমান রয়েছে জানিয়ে ডা. মোবারক বলেন, ইতোমধ্যে আমরা আক্রান্তদের স্বজনদের সঙ্গে দেখা করে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দিয়েছি।

কেরানীগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের ঝুঁকিও বাড়ছে। আজ নতুন করে ওই চারজন আক্রান্ত হয়েছেন। এছাড়াও গতকাল আমাদের হাসপাতালের একজন চিকিৎসক ও কেরানীগঞ্জ মডেল থানার এক পুলিশ সদস্যসহ (এএসআই) চারজন সংক্রমিত হয়েছেন।

সব মিলিয়ে এ উপজেলায় বিভিন্ন এলাকায় এ পর্যন্ত মোট ৫৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদেরমধ্যে গত রোববার পর্যন্ত তিন বৃদ্ধের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে বলে জানান ডা. মোবারক।

আক্রান্তদের এলাকাগুলোয় বসবাসরত মানুষের চিকিৎসা সংক্রান্ত বিষয়গুলো আমরা দেখভাল করছি আর হোম কোয়ারেন্টাইনে নিশ্চিত করতে সব ধরণের সহযোগীতার পাশাপাশি অন্যান্য বিষয়গুলো উপজেলা প্রশাসন দেখছে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি মাইনুল ইসলাম প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, আমাদের এক এএসআই ছুটিতে থাকা অবস্থায় গতকাল করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। ছুটিতে থাকায় কয়েকদিন ধরে তিনি বাসায় অবস্থান করছিলেন বিধায় তিনি থানায় কর্মরত অন্য কারো সংস্পর্শে আসতে পারেননি। এজন্য অন্য কারো সংক্রমিত হওয়ার ভয় না থাকায় আমাদের থানার কার্যক্রম চলমান রয়েছে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান