1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:১২ অপরাহ্ন

নবাবগঞ্জে নিখোঁজের একদিন পর মিলল শিশুর লাশ

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৪৩৫৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর গ্রামে গর্তে জমে থাকা পানি থেকে ছয় বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার বক্সনগর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ছোট বক্সনগর এলাকার আব্দুলের বাড়ির পেছনের একটি গর্তে বৃষ্টির জমে থাকা পানি থেকে লাশটি উদ্ধার করা হয়েছে বলে জানান নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল। নিহত দ্বীন ইসলাম (৬) ওই এলাকার আরিফের ছেলে।

নিহতের ছোট চাচা মো. মহসিন জানান, গতকাল (১৯ এপ্রিল) রোববার সকাল ১০টায় আমার ভাতিজা বাসা থেকে খেলতে বের হয়ে আর বাড়ি ফেরেনি। আশেপাশের সব জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে আমরা বিকেলে নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করি। পরে পুলিশ এসেও তদন্ত করে গেছে। এরপর আমরা রাত পর্যন্ত এলাকায় মসজিদে মসজিদে মাইকিং করেও আমার ভাতিজার কোনো সন্ধান পাইনি।

সোমবার সকাল ১০টার দিকে ওই গর্তের পানিতে স্থানীয়রা আমার ভাতিজার মৃতদেহ দেখতে পেয়ে আমাদের জানালে আমরা এসে পুলিশে খবর দেই। তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে গেছে।

নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে নিহতের প্রতিবেশী আত্মীয় এক নারীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান