1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৪ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে নতুন শনাক্ত ৪, আক্রান্ত ৩১

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৫৫৬ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় তিন ইউনিয়নে আরো নতুুন ৪ রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে এ উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩১ জনে।

বৃহস্পতিবার রাত ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন।
আক্রান্ত চারজনের দুইজন উপজেলার শুভাঢ্যা, একজন আঁগানগর, ও অপরজন কালিন্দি ইউনিয়নের বাসিন্দা। তাদের বয়স ২৫ থেকে ৫৫ বছর।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোবারক প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, আজ (১৬ এপ্রিল) সন্ধ্যায় পরীক্ষার ফলাফলের মাধ্যমে আমরা ওই তিন ইউনিয়নে চার ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের সংক্রমন পেয়েছি। তাদের সকলকে আইডিসিআরের নির্দেশনা অনুযায়ী চিকিৎসার জন্য রাজধানীর যে সকল হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা দেওয়া হয় তার সেখানে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ইতোমধ্যে আমরা আক্রান্তদের স্বজনদের সঙ্গে দেখা করে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে তাদের হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দিয়েছি। এই উপজেলায় আজ বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত ১২ দিনে বিভিন্ন এলাকায় মোট ৩১ জন আক্রান্ত হয়েছে ও গত মঙ্গলবার চিকিৎসাধীন ৮০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের বাসিন্দা ছিলেন বলে জানান ডা. মোবারক।

তিনি বলেন, কেরানীগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের ঝুঁকি এড়াতে ইতোমধ্যে পাঁচটি ইউনিয়ন সম্পূর্ণ লকড ডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন। যার মধ্যে শুভাঢ্যা ও আঁগানগর ইউনিয়ন রয়েছে।

আক্রান্তদের এলাকাগুলোয় বসবাসরত মানুষের চিকিৎসা সংক্রান্ত বিষয়গুলো আমরা দেখভাল করব আর হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে সব ধরণের সহযোগীতার পাশাপাশি অন্যান্য বিষয়গুলো উপজেলা প্রশাসন দেখবে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান