1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছেই

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ১৩৫৯ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জ উপজেলায় তিন ইউনিয়নে আরো নতুুন তিন রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে এ উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে হলো ২৭ জনে। বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন।

আক্রান্ত তিনজন উপজেলার আঁগানগর, শুভাঢ্যা ও জিনজিরা এই তিন ইউনিয়নের বাসিন্দা। তাদের বয়স ৩০ থেকে ৬০ বছর।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোবারক প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, আজ পরীক্ষার ফলাফলের মাধ্যমে আমরা ওই তিন ইউনিয়নে তিনব্যক্তির শরীরে করোনাভাইরাসের সংক্রমন পেয়েছি। এর মধ্যে একজনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুইজনকেও রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ইতোমধ্যে আমরা আক্রান্তদের স্বজনদের সঙ্গে দেখা করে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে তাদের হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দিয়েছি।

এই উপজেলায় গত রোববার থেকে এ পর্যন্ত এগারোদিনে বিভিন্ন এলাকায় মোট ২৭ আক্রান্ত ও গতকাল মঙ্গলবার চিকিৎসাধীন ৮০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার শুভাঢ্যা ইউনিয়নের বাসিন্দা ছিলেন বলে জানান ডা. মোবারক।

তিনি বলেন, কেরানীগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের ঝুঁকি এড়াতে ইতোমধ্যে পাঁচটি ইউনিয়ন সম্পূর্ণ লকড ডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন। যার মধ্যে ওই তিন ইউনিয়ন রয়েছে।

আক্রান্তদের এলাকাগুলোয় বসবাসরত মানুষের চিকিৎসা সংক্রান্ত বিষয়গুলো আমরা দেখভাল করবো আর হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে সব ধরণের সহযোগীতার পাশাপাশি অন্যান্য বিষয়গুলো উপজেলা প্রশাসন দেখবে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান