1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৪ পূর্বাহ্ন

সুপারিশ উপেক্ষা করে দোহারে ড্রেজারে আগুন

নিজস্ব প্রতিবেদক । প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৩০৯৭ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার বটিয়া খালে অবৈধভাবে মাটি উত্তোলনের সময় দুইটি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজা আক্তার রিবা।

জানা যায়, রবিবার (১২ এপ্রিল) দুপুরে ত্রাণ সামগ্রী নিয়ে হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য উপজেলার বিলাসপুরে যাচ্ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা ও সহাকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র। ওই সময় বটিয়া খাল থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের বিষয়টি তাদের নজরে আসে। তাদের দেখে পালিয়ে যায় বালু কাটার কাজে নিয়োজিত শ্রমিকরা। এসময় অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত দুইটি ড্রেজার মেশিন পুড়িয়ে দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজা আক্তার রিবা।

এলাকাবাসী জানান, অবৈধ ড্রেজারটি ঢাকা পল্লী বিদুৎ সমিতি ২ এর পরিচালক আওলাদ হোসেনের। ড্রেজারগুলো ধ্বংস না করার অনুরোধ জানিয়ে বালু উত্তোলনকারীর পক্ষে ফোনে সুপারিশ করেন জয়পাড়া বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি।

ঘটনার সময় দেলোয়ার মাঝির সুপারিশের বিষয়টি স্বীকার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার বলেন, আমরা দোহারবাসীর কল্যানের জন্য কাজ করে যাচ্ছি, সেক্ষেত্রে কারও সুপারিশে আমরা অন্যায়কে প্রশ্রয় দেব না। সংসদ সদস্য সালমান এফ রহমানের নির্দেশনা রয়েছে বালু উত্তোলনকারীদের ব্যবস্থা গ্রহণ করতে। বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে রয়েছি।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান