1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে দুপুর দুইটার পর বন্ধ থাকবে দোকানপাট, খোলা থাকবে ফার্মেসী

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ২৭৯৬ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে দুপুর দুইটার পর সব ধরনের দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। খোলা থাকবে শুধু ওষুধের দোকান। রবিবার রাতে উপজেলা প্রশাসন থেকে এ নির্দেশনা দেয়া হয়েছে।

রবিবার রাত ১১টার দিকে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অমিত দেবনাথ তাঁর দপ্তরের ফেসবুক আইডি থেকে এ নির্দেশনার কথা বলেন। ওই নির্দেশনায় বলা হয় পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা থাকবে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান। দুপুর দুইটার পর ওইসব দোকানপাট বন্ধ রাখতে হবে। তবে খোলা থাকবে শুধুমাত্র ওষুধের দোকান। এ নির্দেশনা সোমবার (৬ এপ্রিল) থেকে কার্যকর হবে।

উল্লেখ্য যে, রবিবার কেরানীগঞ্জ উপজেলায় ৬৮ বছর বয়সী একব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে আক্রান্ত ব্যক্তির পরিবারসহ মডেল টাউনের পুরো এলাকা লকডাউন করে মোট ১৮২টি পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। একইসাথে ওই উপজেলার দুই ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে সকল কর্মকর্তা ও কর্মচারীকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দিয়েছেন উপজেলা প্রশাসন। ডায়াগনস্টিক সেন্টার দুটি হলো কেরানীগঞ্জের ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার ও জিনজিরা ডায়াগনস্টিক সেন্টার।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান