1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৩০ অপরাহ্ন

দোহারে বেলা ১২টার পর কাঁচাবাজার বন্ধ

শামীম আরমান
  • Update Time : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ১৩৫৯ Time View

করোনা ভাইরাসের সংক্রমন ও জনসমাগম রোধে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে ঢাকার দোহারে বেলা ১২টার পর থেকে জয়পাড়া বাজার সহ প্রধান প্রধান সব কাঁচাবাজার বন্ধ থাকবে। সকাল-সন্ধা খোলা থাকবে ওষুধ ও মুদি দোকান। বৃহস্পতিবার বিকেলে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। শুক্রবার থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ইউএনও আফরোজা আক্তার রিবা, বাংলাদেশ সেনাবাহিনীর মেজর রাশাদ বিন কালাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন, ওসি (তদন্ত) আরাফাত হোসেন সহ স্থানীয় সাংবাদিকরা।

ইউএনও আফরোজা আক্তার জানান, দিনভর জনসমাগম বন্ধ করার লক্ষে দোহারের প্রধান প্রধান সব কাঁচাবাজার (মাছ-সবজি) বেলা ১২টার পর বন্ধ থাকবে। একইসাথে বেকারীগুলো ১২টা পর্যন্ত খোলা থাকবে। সকাল-সন্ধা খোলা থাকবে ওষুধ, মুদি ও শুধুমাত্র বিকাশের দোকান। উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান তিনি। তিনি আরও জানান, শুক্রবার (৩ এপ্রিল) থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। আইন অমান্য করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ইউএনও আফরোজা আক্তার সবাই সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান