1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৮ পূর্বাহ্ন

নবাবগঞ্জে সর্দি, কাশি ও জ্বরে এক ব্যক্তির মৃত্যু

আসাদুজ্জামান সুমন। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৪৫৮৬ জন নিউজটি দেখা হয়েছে।

সর্দি, কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার নবাবগঞ্জ উপজেলার ৫৮ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা এ বিষয়ে এখন নিশ্চিত হতে পারেননি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শহিদুল ইসলাম জানান, সোমবার রাতে ঢাকার উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫৮ বছর বয়সী ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

তিনি প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, গতকাল সোমবার বিকেলে সর্দি, কাশি, জ্বর ও প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে ওই বৃদ্ধ নবাবগঞ্জ হাসপাতালে ভর্তি হয়। তার মধ্যে করোনার আক্রান্ত হওয়ার প্রত্যেকটি উপসর্গ বিদ্যমান থাকায় আমাদের রোগ নিয়ন্ত্রণ বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক হরোগবিন্দ সরকার অনুপ তাকে বিভিন্ন পরিক্ষা নিরীক্ষা দেন। পরীক্ষা নিরীক্ষার ফলাফল দেখে ও তার অবস্থার অবনতি দেখে তাকে আইসিইউতে রাখার প্রয়োজন অনুভব করে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের সাহায্য নিয়ে তাকে সন্ধ্যার পর ঢাকার উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহিদুল জানান, কুয়েত মৈত্রী হাসপাতালেই তার করোনা পরীক্ষা করা হবে। পরিক্ষার রিপোর্ট পেলে তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তিনি আরও জানান, ৮৫ বছর বয়সী আরও এক বৃদ্ধ নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বিভাগে তিনদিন ধরে ভর্তি রয়েছে। তার চিকিৎসা চলছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহিদুল ইসলাম।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান