1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন

ঘর থেকে বের হলেই পড়তে হবে জেরায়

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৭২৪ জন নিউজটি দেখা হয়েছে।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসের কবলে পড়েছে বাংলাদেশ। এর প্রাদুর্ভাব রোধে সরকার সচেতনমূলক নানা কর্মসূচি গ্রহণ করেছে। সেই সঙ্গে জনগণকে ঘর থেকে বের না হতেও নিষেধ করেছে। যারা ঘর থেকে রাস্তায় বের হবেন তাদেরই পড়তে হবে সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশের জেরার মুখে। গত তিনদিন ধরে সকাল থেকে নবাবগঞ্জ ও দোহারে এমন দৃশ্যই চোখে পড়েছে।

নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল ও দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, আমরা জনগণকে করোনা ভাইরাসের বিষয়ে সচেতন করতে নানা কর্মসূচি হাতে নিয়েছি। এর পরও জনগণকে যেন নিরাপদে রাখা যায় তারই অংশ হিসেবে তাদের ঘরে থাকা নিশ্চিত করার কাজ শুরু হয়েছে। এ কারণে অনুরোধ থাকবে কেউ যেন জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হন। সে ক্ষেত্রে তাদের জেরার মুখোমুখি হতে হবে। উপযুক্ত কারণ ব্যাখ্যা করতে না পারলে তার বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ শুরু করেছে সশস্ত্র বাহিনী। রাস্তায় টহল দিচ্ছেন সশস্ত্র বাহিনীর সদস্যরা। তারা বিভিন্ন এলাকায় গিয়ে নাগরিকদের হোম কোয়ারেন্টাইনের বিষয়টি নিশ্চিত করছেন পাশাপাশি হ্যান্ড মাইকে ঘোষণা দিয়ে মানুষকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান