1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৫ অপরাহ্ন

করোনা পরিস্থিতি: মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ২১৯৯ জন নিউজটি দেখা হয়েছে।

করোনা ভাইরাস নিয়ে সৃষ্ট এমন পরিস্থতিতে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয়ে কাজ শুরু করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। প্রাথমিক অবস্থায় মানুষের হাতে হাতে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পৌঁছে দিতে সংগঠনটির স্বেচ্ছাসেবকদের উদ্যোগে চলছে স্যানিটাইজার তৈরির কাজ।

বৃহস্পতিবার ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে সাধারণ মানুষের হাতে হাতে স্যানিটাইজার ও মাস্ক তুলে দেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। এছাড়া দেশের বিভিন্ন স্থানে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতকৃত স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হচ্ছে বলে জানান তিনি।

নির্মল রঞ্জন গুহ বলেন, আমরা স্বেচ্ছাসেবক লীগ দেশের যে কোন পরিস্থিতিতে বা দূর্ভোগ-দূর্যোগে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবসময় নির্দেশ রয়েছে সাধারণ মানুষের মাঝে পাশে থেকে কাজ করার। আমরা সে চিন্তা চেতনা থেকে বর্তমান পরিস্থিতি বিবেচনায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগেই স্যানিটাইজার প্রস্তুত করে মানুষের হাতে হাতে পৌঁছে দিচ্ছি, একইসাথে মাস্কও বিতরণ করছি। দরিদ্র মানুষের কথা চিন্তা করে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ঘরে ঘরে চাল-ডাল সহ বিভিন্ন খাদ্য উপকরণ পৌঁছে দেয়ার উদ্যোগও গ্রহণ করেছি।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান