1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৮ অপরাহ্ন

সংবাদ প্রকাশের পর বান্দুরা হাট বন্ধ করে দিল প্রশাসন

ইমরান হোসেন সুজন:
  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৭২৮ জন নিউজটি দেখা হয়েছে।

বুধবার সূর্য্য উঠার পর পরই বসতে শুরু করে দোকানগুলো। সকাল বেলাই সেখানে ভিড় লক্ষ্য করা যায়। কেনাকাটায় ব্যস্ত লোকজন। কেউ আদা, কেউ রসুন আবার অনেকে আলুসহ অন্যান্য সবজি কিনতে ব্যস্ত। চলছে পান, সুপারি, মিষ্টি ও মুড়ির বেচাকেনা। দেখে মনে হচ্ছে কালই সবার বাড়িতে আনন্দ উৎসব। এমনই উৎসবমূখর পরিবেশে বুধবার ঢাকার নবাবগঞ্জের নতুন বান্দুরার বটতলায় বসেছিল সাপ্তাহিক হাট। এ নিয়ে দুপুর ১টায় প্রিয় বাংলা নিউজ২৪ এ সরাসরি প্রতিবেদন প্রকাশ করা হয়। ওই প্রতিবেদন প্রকাশের পরপরই উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাহউদ্দিন মঞ্জুর নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিবুল ইসলাম পুলিশ প্রশাসনের সহযোগিতায় হাটটি বন্ধ করে দেন।

করোনা ভাইরাসের সংক্রমন রোধে আগে থেকেই নবাবগঞ্জ উপজেলা প্রশাসন থেকে হাট না বসানের ব্যাপারে নির্দেশনা দেওয়া হয়েছিল। একই সাথে সরকার ১০ দিনের সাধারণ ছুটির পাশাপাশি নিরাপদে ঘরে থাকতে বলেছেন। প্রশাসন থেকে দেওয়া হয়েছে জনসমাগমে নিষেধাজ্ঞা। এছাড়া ঢাকা বিভাগীয় কমিশনার বুধবার থেকে এক সাথে দুজনকে রাস্তায় হাঁটতে পারবে না বলে নির্দেশনা দেন। অথচ এসব অমান্য করেই হাট বসানো হয়েছিল নতুন বান্দুরা বাজারে।

এব্যাপারে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু বলেন, উপজেলার কোথাও হাট বসাতে পারবে না। জনসমাগম কোনভাবে আমরা এলাও করব না। আমি প্রিয় বাংলা নিউজ২৪ এর মাধ্যমে দেখার পর বান্দুরার হাটটি বন্ধ করে দিয়েছি।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান