1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

হামলা ও ক্যামেরা ছিনতাই: নবাবগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ৩৭২ বার দেখা হয়েছে।

৭১ টেলিভিশনের প্রতিনিধি ও নবাবগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি ফারুক আহমেদ এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে নবাবগঞ্জ এবং দোহারে কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।
নবাবগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে সোমবার (৯ মার্চ ২০২০) সকালে নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে দুই উপজেলার সাংবাদিকরা অংশগ্রহণ করেন। কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করেন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ইব্রাহিম খলিল, সহ-সভাপতি সাহিদুল হক খান ডাবলু, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আজহারুল হক, নবাবগঞ্জ প্রেসক্লাবের সদস্য খালিদ হোসেন সুমন, ইত্তেফাকের দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি শাহিনুর রহমান।

এছাড়াও বক্তব্য রাখেন, দোহার প্রেস ক্লাবের সভাপতি কামরুল হাসান, সাবেক সভাপতি ও ঢাকা জেলা দক্ষিণ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অমিতাভ অপু, দোহার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু প্রমুখ।

মানববন্ধনে, বক্তারা ফারুক আহমেদের উপর হামলার তীব্রনিন্দা জ্ঞাপন ও ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
উল্লেখ, গত রবিবার (৮ মার্চ ২০২০) দোহারের সুতারপাড়া শশুর বাড়ি থেকে জয়পাড়া আসার সময় স্বপনের নেতৃত্বে একদল সন্ত্রাসী ফারুক আহমেদের উপর হামলা চালায় এবং তার কাছে থাকা ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয়। এসময় সন্ত্রাসীরা ইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। ফারুককে গুরুত্বর আহত অবস্থায় দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমান সেখানে চিকিৎসাধীন রয়েছে সে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান