1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

নবাবগঞ্জ উপজেলা আ’লীগের কমিটি বিলুপ্তির সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ১০৮৪ বার দেখা হয়েছে।

নবাবগঞ্জ উপজেলার আওয়ামী লীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় তা বিলুপ্তের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সোমবার ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, সভার আলোচ্যসূচীতেই ছিল নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটির বিষয়টি। এছাড়া মুজিব বর্ষ উদযাপনের বিষয়টি ছিল সভার সূচীতে। নবাবগঞ্জের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় সভার সর্বসম্মতিক্রমে তা বিলুপ্তের সিদ্ধান্ত নেয়া হয় এবং তার প্রস্তাবনা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের কাছে লিখিতভাবে পাঠানোর সিদ্ধান্ত হয়। তিনি সাংগঠনিক প্রক্রিয়া শেষে সম্মতি জানালে চুড়ান্তভাবে তা বিলুপ্ত ঘোষণা করা হবে।

রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে অনুষ্ঠেয় সভায় আওয়ামী লীগের উপদেষ্টা সালমান এফ রহমান এমপি, প্রেসিডিয়াম সদস্য আব্দুল মান্নান খান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম সহ কেন্দ্র ও জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেণ ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান