1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

নারীদের অগ্রগতিতে দৃষ্টান্ত এখন শেখ হাসিনা: সালমান এফ রহমান

শামীম আরমান
  • আপডেট সময়ঃ শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৮২ জন নিউজটি দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের উপহার দিয়েছেন বাংলাদেশ, তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছে বাংলাদেশের উন্নয়ন। ধন্য পিতার ধন্য কন্যার নেতৃত্বেই বাংলাদেশ এখন বিশ্বের বুকে উন্নয়নের একটি দৃষ্টান্ত।

শনিবার দুপুরে ঢাকার দোহার উপজেলার মেঘুলা কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সালমান এফ রহমান আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ ও চিন্তাশীল নেতৃত্বের কারনে বর্তমানে আমরা নারীদের উন্নয়নে আমেরিকার চেয়েও ভাল অবস্থানে আছি। নারীদের অধিকার ও অগ্রগতিতেও শেখ হাসিনার নাম এখন সর্বত্র।

এর আগে অনুষ্ঠানের শুরুতে সালমান এফ রহমানকে ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। পরে মনোমুগ্ধকর ডিসপ্লে ও বর্ণিল নৃত্য পরিবশেন করে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। সবমিলে উপভোগ্য হয়ে উঠে অনুষ্ঠানটি।

প্রথমেই জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধণ ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক আইজিআর ড. খান মো. আব্দুল মান্নান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরু ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন সিকদার, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মেহেবুব কবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুস সালাম সিকদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এম.এ মজিদ, দোহার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. গিয়াসউদ্দিন আল-মামুন, সাংগঠনিক সম্পাদক মো. আওলাদ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা, নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাউদ্দিন দরানী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শরীফ উদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন প্রমূখ।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান