1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

দোহারে ৪৫ কেজি রুপাসহ চোরাচালান চক্রের চার সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬২৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে ৪৫ কেজি রুপাসহ চোরাচালান চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধার দিকে উপজেলার মৈনটঘাটের সামনে থেকে তাদের আটক করে মাহমুদপুর ফাঁড়ির পুলিশ।
দোহার থানার ওসি (তদন্ত) আরাফাত হোসেন প্রিয়বাংলা নিউজ২৪ কে বিষয়টি নিশ্চিত করে বলেন, মাহমুদপুর ফাঁড়ির ইনচার্জ এসআই শাহ আলমের নেতৃত্বে এএসআই দিনেশ সহ পুলিশের একটি দল বৃহস্পতিবার সন্ধায় চোরাচালান চক্রের চারজনকে আটক করে। আটককৃতরা হলেন, ফরিদপুরের কোতয়ালী থানার গোয়ালচামট এলাকার বাবর আলী মোল্লার ছেলে হায়দার আলী মোল্লা, একই এলাকার আসলাম খানের ছেলে মিরাজুল ইসলাম, হাফিজুল হকের ছেলে কামরুজ্জামান, কাজী মো. হাফিজুল হকের ছেলে মো. আসাদুজ্জামান। তাদের চারজনেরই বাড়িই ফরিদুপর সদরের পুরাতন বাসস্ট্যান্ডের লাক্সারী হোটেলের পাশে।

পুলিশের এই কর্মকর্তা জানান, বৃহস্পতিবার সন্ধার দিকে মৈনট দিয়ে স্পীডবোটে করে তারা ফরিদপুর থেকে ঢাকা যাচ্ছিল। মাহমুদপুর পুলিশ ফাঁড়ির সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে বিশেষভাবে মোড়ানো অবস্থায় ৪৫ কেজি রুপার গহনা উদ্ধার করা হয়।

ওসি (তদন্ত) আরাফাত হোসেন বলেন, এসআই শাহ আলমের দক্ষতার কারনে চোরাচালান চক্রের সদস্যদের আমরা ধরতে পেরেছি। আমাদের ওসি স্যার মো. সাজ্জাদ হোসেনের নেতৃত্বে আমরা আমাদের অভিযান অব্যাহত রাখব।

দোহারে ৪৫ কেজি রুপাসহ চোরাচালান চক্রের চার সদস্য আটক

দোহারে ৪৫ কেজি রুপাসহ চোরাচালান চক্রের চার সদস্য আটক

Posted by PriyobanglaNews24 on Friday, February 21, 2020

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান