1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৬ অপরাহ্ন

৩ ফেব্রুয়ারি থেকে দোহারে চলবে বিআরটিসি

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ৫৪৫৬ জন নিউজটি দেখা হয়েছে।

৩ ফেব্রুয়ারি সোমবার থেকে দোহার-শ্রীনগর-ঢাকা সড়কে চলবে বিআরটিসি বাস। গত ২৫ জানুয়ারি শনিবার প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এ বাস সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করলেও আসছে সোমবার থেকে মূলত দোহার সড়কে চলাচল করবে বিআরটিসি এসি ও ননএসি বাস।
দোহার-শ্রীনগর-ঢাকা সড়কে বিআরটিসি বাস সার্ভিসের দায়িত্বে থাকা সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন প্রিয়বাংলা নিউজ২৪ কে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ৩ ফেব্রুয়ারি দোহার উপজেলার কাতির্ কপুর বাজার থেকে বিআরটিসির এসি ও ননএসি বাস চলাচল শুরু করবে। প্রথম অবস্থায় দুইটি এসি ও দুইটি ননএসি বাস দিয়ে এ সার্ভিসের সূচনা হলেও পর্যায়ক্রমে বাসের সংখ্যা আরো বাড়বে। আলমগীর হোসেন জানান, প্রাথমিক সিদ্ধান্তে এসি বাসের ভাড়া জনপ্রতি ১৭০ টাকা ও ননএসি বাসের ভাড়া জনপ্রতি ১০০ টাকা করা হবে। বাসগুলো কাতির্ কপুর বাজার থেকে যাত্রা শুরু করে ফুলতলা-শ্রীনগর, যাত্রাবাড়ী হয়ে গুলিস্তান যাবে এবং একই সড়কে কাতির্ কপুর পর্যন্ত আসবে। এখনই বাহ্রা ঘাট পর্যন্ত এ বাস যাবে না বলে তিনি জানান। তিনি এ বাস সার্ভিস সুন্দর ও সুশৃঙ্খলভাবে পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন। একইসাথে ধন্যবাদ জানান সালমান এফ রহমান এমপিকে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান