1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

এবার হাতেনাতে ধরা দোহারের বালু ব্যবসায়ী!

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ১২৯০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে পদ্মা নদীতে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের সময় হাতনাতে ধরা পড়েছে চঞ্চল মোল্লা নামে এক বালু ব্যবসায়ী। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে অর্থদন্ড দেয়া হয়েছে।

জানা যায়, সোমবার বেলা ১টার দিকে উপজেলার গোড়াবন সংলগ্ন পদ্মা নদীতে ড্রেজার দিয়ে বালু কাটার সময় চঞ্চল মোল্লাকে হাতেনাতে ধরে ফেলেন উপজেলা আইনশৃঙ্খলা কমিটিতে সালমান এফ রহমান এমপির প্রতিনিধিত্ব করা মুশফিকুর রহমান লিমন। সাথে সাথে তিনি বিষয়টি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট জ্যোতি বিকাশ চন্দ্রকে জানালে তিনি ঘটনাস্থল থেকে চঞ্চল মোল্লাকে আটক করে উপজেলায় নিয়ে আসেন। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের কাছে চঞ্চল তার অপরাধ স্বীকার করায় তাকে ৫০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়।

উপজেলা আইনশৃঙ্খলা কমিটিতে সালমান এফ রহমান এমপির প্রতিনিধি হিসেবে দায়িত্বে থাকা মুশফিকুর রহমান লিমন বলেন, অপরিকল্পিতভাবে বালু উত্তোলন বন্ধে সালমান এফ রহমান এমপির কঠোর নির্দেশনা রয়েছে। কারণ দোহারে তাঁর হাত ধরে পদ্মা বাঁধের মতো বৃহৎ প্রকল্পের কাজ চলছে। যে কারণে অপরিকল্পিতভাবে বালু উত্তোলনে বাঁধ প্রকল্প ক্ষতিগ্রস্থ হতে পারে। আমি আইনশৃঙ্খলা কমিটির সভায় এমপির প্রতিনিধি হয়ে অপরিকল্পিতভাবে বালু উত্তোলনের বিষয়ে সবসময়ই প্রতিবাদ করে আসছি। অপরিকল্পিত বালু কাটা বন্ধে দোহারবাসীর এগিয়ে আসা উচিত, স্বোচ্চার হওয়া উচিত বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে।

দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, সালমান এফ রহমান এমপির নির্দেশনা অনুযায়ী অবৈধ ও অপরিকল্পিতভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে প্রশাসন স্বোচ্চার রয়েছে। নিয়মিত অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে। অবৈধভাবে বালু তোলার সাথে সম্পৃক্ত কেউ ছাড় পাবে না।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান