1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:০২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর নামে ১০ টাকা ছাড়!

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৯০৬ জন নিউজটি দেখা হয়েছে।

হঠাৎ করেই ১০ টাকা ভাড়া কমালো ঢাকা-নবাবগঞ্জ-বান্দুরা সড়কে চলাচলকারী এন. মল্লিক পরিবহন। এই সড়কে একচ্ছত্র ভাবে দাপিয়ে বেড়ানো এন. মল্লিক পরিবহনের ভাড়া কমানো নিয়ে শুরু হয়েছে আলোচনার ঝড়। তবে পরিবহন কর্তৃপক্ষ বলছে, মুজিব শতবর্ষ উপলক্ষে ভাড়া কমানোর সিদ্ধান্ত নিয়েছে এবং বিভিন্ন টিকিট কাউন্টারের সামনে মুজিব শতবর্ষের লোগো দিয়ে ভাড়া কমানোর বিষয় উল্লেখ করে ফেস্টুন ঝুলিয়েছে তারা। কিন্তু যাত্রীরা বলছেন, গত শনিবার থেকে বিআরটিসি বাস সার্ভিস উদ্ভোধনের কারণে ভাড়া কমাতে এমন কৌশলের আশ্রয় নিয়েছে এন. মল্লিক কর্তৃপক্ষ।

আরিফুর রহমান নামে এন. মল্লিকের এক যাত্রী বলেন, আমি এই পরিবহনের নিয়মিত যাত্রী। এই পরিবহনকে ঘিরে আমার অসংখ্য তিক্ত অভিজ্ঞতা রয়েছে। অনেক সময় কোন গরীব মানুষ টিকিট কাটার সময় ৫ টাকা কম দিতে চাইলে তাঁর সাথে আজেবাজে বাক্য প্রয়োগ করেণ টিকিট সেলসম্যান। সেখানে গণহারে ১০ টাকা ভাড়া কমানোর সিদ্ধান্ত আমার কাছে হাস্যকর। যা কখনো করেনি, এখন তাই দেখছি। আরিফুর রহমান দাবি করেন, বিআরটিসি চলবে এ কারণেই ভাড়া কমিয়েছে এন মল্লিক কর্তৃপক্ষ। কৌশলগত কারণে তারা বঙ্গবন্ধুকে ব্যবহার করেছে মাত্র।

মোয়াজ্জেম হোসেন নামে নবাবগঞ্জের নতুন বান্দুরা এলাকার এক যাত্রী বলেন, মুজিব শতবর্ষের ক্ষণগননা শুরু হয়েছে আরও দুই সপ্তাহ আগে থেকে। ভাড়া কমালে তো তখন থেকেই কমাতো। আসলে এটা এন. মল্লিক কর্তৃপক্ষের একটা কৌশল। মূল কথা হচ্ছে, বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধনের কারণে তাদের বাজার ধরে রাখতে বঙ্গবন্ধুকে ব্যবহার করে ভাড়া কমানোর এমন কৌশলের আশ্রয় নিয়েছে তাঁরা।

নাম প্রকাশ না করার শর্তে এন. মল্লিক পরিবহনের এক সুপারভাইজার বলেন, আমরা গত শনিবার গভীর রাতে জেনেছি ভাড়া কমানোর সিদ্ধান্ত। রবিবার সকালে ভাড়া কমানোর লেখা সম্বলিত ফেস্টুনগুলো বিভিন্ন কাউন্টারের সামনে ঝুলানো হয়েছে। এ বিষয়ে এর বেশি কিছু আমরা জানিনা। এটা মালিক ভাল বলতে পারবে।

এ বিষয়ে জানতে এন. মল্লিক পরিবহনের কর্ণধার নার্গিস মল্লিককে ফোন দেওয়া হলে তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, গত শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে ঢাকা-নবাবগঞ্জ-বান্দুরা এবং দোহার-ঢাকা-শ্রীনগর সড়কে পৃথকভাবে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান