1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৮ অপরাহ্ন

নবাবগঞ্জে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ২৭৮১ জন নিউজটি দেখা হয়েছে।

বান্দুরা-নবাবগঞ্জ-ঢাকা সড়কে যাত্রা শুরু করল সরকারি পরিহন সংস্থা বিআরটিসির শীতাতপ নিয়ন্ত্রিত বাস। শনিবার বিকেলে উপজেলার কেন্দ্রীয় শহিদ মিনার চত্ত্বর থেকে থেকে এ সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ্য সালমান এফ রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে সালমান এফ রহমান বলেন, আপনারা বিআরটিসি কর্তৃপক্ষকে সহযোগিতা করবেন। যাতে কোন ধরণের সমস্যা না হয়। এগুলো রাষ্ট্রীয় সম্পদ। বিআরটিসি চলাচলের ক্ষেত্রে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে জিরো টলারেন্স দেখিয়ে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের সচিব মো. সাইদুর রহমান, ইউনিক গ্রুপের চেয়ারম্যান মোহম্মদ নুর আলী, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিণের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ।
এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মঞ্জু, দোহার সার্কেলের এএসপি জহিরুল ইসলাম সহ আরও অনেকে।

বিআরটিসির এসি বাসগুলো নবাবগঞ্জ উপজেলার বান্দুরা থেকে নবাবগঞ্জ সদর-টিকরপুর হয়ে গুলিস্তান যাবে। একইভাবে গুলিস্তান থেকে টিকরপুর, ফুলতলা হয়ে দোহারের লটাখোলা মোড়ে আসবে। পরবর্তীতে হয়তো বাহ্রা ঘাট পর্যন্ত চলতে পারে এ বাস সার্ভিস।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান