1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

আজ দোহার ও নবাবগঞ্জ সড়কে ‘বিআরটিসি বাসের শুভযাত্রা’

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৩৬৯৪ বার দেখা হয়েছে।

ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ উপজেলার পৃথক দুটি সড়কে সরকারি পরিবহন সংস্থা ‘বিআরটিসি বাসের শুভযাত্রা’ আজ শনিবার। দুই উপজেলার মানুষের আকাঙ্খিত এ সার্ভিসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি।

জানা যায়, দোহারের লটাখোলা করম আলীর মোড় থেকে শনিবার বেলা দুইটায় ও নবাবগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে বেলা তিনটায় বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করার কথা রয়েছে। গত রাতে (শুক্রবার) দোহার সড়কে চলবে এমন একটি বাস নারিশা পশ্চিমচর এসে পৌঁছেছে। শনিবার উদ্বোধনের আগে আরও বাস আসার কথা রয়েছে। তবে নবাবগঞ্জ সড়কে বিআরটিসি চলাচল নিয়ে ইতোমধ্যে বেসরকারি পরিবহন কর্তৃপক্ষের সাথে জটিলতা সৃষ্টি হওয়ায় ওই উপজেলা দিয়ে এ সার্ভিস চালাতে কর্তৃপক্ষের কিছুটা অনীহা রয়েছে বলে জানা গেছে।

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন দুই উপজেলায় বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধনের বিষয়ে প্রিয়বাংলা নিউজ২৪ কে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি বলেছেন, উদ্বোধনের যে সময় দেয়া হয়েছে তাতে কিছুটা হেরফের হতে পারে।

উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, দোহার-শ্রীনগর-গুলিস্তান এবং বান্দুরা-নবাবগঞ্জ-গুলিস্তান সড়কে চলবে বাসগুলো। তিনি বলেন, দোহার উপজেলার লটাখোলা করম আলী মোড় থেকে ফুলতলা-শ্রীনগর হয়ে গুলিস্তান যাবে এ বাস। অন্যদিকে বান্দুরা থেকে মাঝিরকান্দা ও নবাবগঞ্জ উপজেলা সদর হয়ে গুলিস্তান সড়কেও চলবে বাসগুলো।

মো. আলমগীর হোসেন প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, সালমান এফ রহমানের ঐকান্তিক প্রচেষ্টার কারণে মূলত দোহার ও নবাবগঞ্জ উপজেলার মানুষের অন্যতম দাবি বিআরটিসি বাস সার্ভিস শনিবার থেকে চালু হতে যাচ্ছে। আশা করছি, এ সার্ভিসের মাধ্যেমে দুই উপজেলার মানুষের পরিবহন সমস্যা সমাধানের মধ্য দিয়ে নতুন একটি অধ্যায়ের সূচনা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান