1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

আইএফআইসি ব্যাংকে পরীক্ষার সুযোগ পাবে দোহার-নবাবগঞ্জের ছেলেমেয়েরা : সালমান রহমান

আলীনূর ইসলাম মিশু
  • আপডেটের সময় : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ১০৭৮৯ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা আইএফআইসি ব্যাংকের চেয়ারম্যান সালমান এফ রহমান এমপি বলেছেন, “ আবেদন করলেই আইএফআইসি ব্যাংকে সরাসরি পরীক্ষার সুযোগ পাবে দোহার ও নবাবগঞ্জের ছেলে-মেয়েরা।”

শুক্রবার রাতে নবাবগঞ্জ উপজেলার শোল্লা হাই স্কুল এন্ড কলেজের হীরকজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

সালমান এফ রহমান বলেন, আইএফআইসি ব্যাংকে প্রতিবছর ১৫ থেকে ২০ হাজার ছেলেমেয়ে চাকরির জন্য অনলাইনে আবেদন করেন। তখন বাছাই প্রক্রিয়াতেই বাদ পড়ে যায় অনেকে। আমি এ বছর সিদ্ধান্ত নিয়েছি এবং কর্তৃপক্ষকে বলে দিয়েছি আবেদেনপত্র বা বায়োডাটার মধ্যে যদি দোহার ও নবাবগঞ্জের কেউ থাকে তাহলে তাকে সরাসরি পরীক্ষার সুযোগ দিতে। আমার ইচ্ছা আমার এলাকার ছেলেমেয়েরা চাকরির সুযোগ পাক। তিনি জানান, আগামী ৩/৪ মাসের মধ্যে চাকরির এ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

সালমান এফ রহমান তাঁর বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্ননয়নের কর্মযজ্ঞ ও দোহার-নবাবগঞ্জ নিয়ে কর্ম পরিকল্পনার কথা তুলে ধরেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দিন মনজু সহ আরো অনেকে।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, শুভ্রদেব, কোনাল সহ দেশবরেণ্য অনেকে।

সরাসরি>> নবাবগঞ্জ উপজেলার শোল্লা হাই স্কুল এন্ড কলেজের হীরকজয়ন্তী উপলক্ষে চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানস্থলে আছেন আমাদের প্রতিবেদক আলীনূর ইসলাম মিশু। সেখান থেকে সরাসরি….

Posted by PriyobanglaNews24 on Friday, January 24, 2020

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান