1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

দোহার ও নবাবগঞ্জের দুই সড়কেই বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন কাল

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ৩০৯৪ বার দেখা হয়েছে।

ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ উপজেলার দুই সড়কেই কাল শনিবার উদ্বোধন হতে যাচ্ছে বিআরটিসি বাস সার্ভিসের। দুই উপজেলার মানুষের আকাঙ্খিত এ সার্ভিসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি। দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন শুক্রবার সন্ধায় প্রিয়বাংলা নিউজ২৪ কে বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, দোহার-শ্রীনগর-গুলিস্তান এবং বান্দুরা-নবাবগঞ্জ-গুলিস্তান সড়কে চলবে বাসগুলো। দোহারের লটাখোলা করম আলীর মোড় থেকে শনিবার বেলা দুইটায় ও নবাবগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে বেলা তিনটায় বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করবেন সালমান এফ রহমান এমপি।

তিনি জানান, দোহার উপজেলার লটাখোলা করম আলী মোড় থেকে ফুলতলা-শ্রীনগর হয়ে গুলিস্তান যাবে এ বাস। অন্যদিকে বান্দুরা থেকে মাঝিরকান্দা ও নবাবগঞ্জ উপজেলা সদর হয়ে গুলিস্তান সড়কেও চলবে বাসগুলো।

মো. আলমগীর হোসেন বলেন, সালমান এফ রহমানের ঐকান্তিক চেষ্টার কারণে মূলত দোহার ও নবাবগঞ্জ উপজেলার মানুষের অন্যতম দাবি বিআরটিসি বাস সার্ভিস শনিবার থেকে চালু হতে যাচ্ছে। আশা করছি, এ সার্ভিসের মাধ্যেমে দুই উপজেলার মানুষের পরিবহন সমস্যা সমাধানের মধ্য দিয়ে আশা আকাঙ্খার প্রতিফলন ঘটবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান