1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৯ অপরাহ্ন

শনিবার থেকে দোহার-নবাবগঞ্জ সড়কে চলতে পারে বিআরটিসি বাস

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
  • ২৯৪৪ জন নিউজটি দেখা হয়েছে।

আসছে ২৫ জানুয়ারি শনিবার থেকে দোহার ও নবাবগঞ্জ সড়কে যাত্রা শুরু করতে পারে বিআরটিসি’র বাস।
জানা যায়, প্রাথমিক সিদ্ধান্তে দোহার উপজেলার লটাখোলা করম আলী মোড় থেকে মাঝিরকান্দা ও নবাবগঞ্জ উপজেলা সদর হয়ে গুলিস্তান পৌঁছবে বাসগুলো। একইভাবে গুলিস্তান থেকে নবাবগঞ্জ হয়ে দোহারের লটাখোলা করম আলী মোড়ে আসবে বিআরটিসির বাস।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, ঢাকা-১ আসনের সংসদ সদস্য প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান শনিবার এ সার্ভিসের উদ্বোধন করার কথা রয়েছে।

গেল শনিবার রাজধানীর যাত্রবাড়ী ডিপো থেকে বিআরটিসির একটি বাস সড়ক পরিদর্শনে আসেন। কয়েকজন কর্মকর্তাও ছিলেন ওই বাসের সাথে। সড়কটি বিআরটিসি বাস চলাচলের জন্য উপযোগী কি না তা দেখতেই মূলত পরিদর্শনে এসেছিলেন বিআরটিসি’র ওই প্রতিনিধি দল। বাসটি ওইদিন বেলা তিনটার দিকে দোহারের লটাখোলা করম আলীর মোড় এসে পৌঁছে।

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন মঙ্গলবার প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, সালমান এফ রহমানের ঐকান্তিক চেষ্টার কারণে মূলত দোহার-নবাবগঞ্জ উপজেলার মানুষের অন্যতম দাবি বিআরটিসি বাস সার্ভিস চালু হতে যাচ্ছে। তবে ২৫ জানুয়ারি থেকেই চলবে কিনা তা চুড়ান্ত হবে আজ (২১ জানুয়ারি, মঙ্গলবার)। আশা করছি, এ সার্ভিসের মাধ্যেমে দুই উপজেলার মানুষের আরও একটি আশা আকাঙ্খার প্রতিফলন ঘটবে, লাঘব হবে পরিবহন সমস্যার।

উল্লেখ্য যে, দোহার-নবাবগঞ্জ উপজেলার মানুষের দাবির মুখে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বিআরটিসি সার্ভিস চালু করার অঙ্গীকার করেণ। সে লক্ষ্যে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ও বিআরটিসির চেয়ারম্যানের সাথে কথা বলেন।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান