1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন

ধর্ষণ চেষ্টা মামলায় নবাবগঞ্জে দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ২০৪১ জন নিউজটি দেখা হয়েছে।

প্রতিবন্ধী এক যুবতীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ঢাকার নবাবগঞ্জে পাঁচজনের নামে মামলা হয়েছে। ওই মামলার ভিত্তিতে সুমন (২৯) ও গ্রাম্য মাতব্বর মো. সিদ্দিক (৫৭) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের কান্তারটেক গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৫ জানুয়ারি বুধবার রাত আটটার দিকে নিজ ঘরে ঘুমিয়ে ছিল প্রতিবন্ধী যুবতী (২২)। অভিযোগে প্রকাশ, বাড়িতে কেউ না থাকার সুযোগে বালেঙ্গা গ্রামের সুমন ও রাজাপুর গ্রামের হায়াত আলী যুবতীকে তুলে নিয়ে যায়। পরে পাশর্^বর্তী সরিষা খেতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। যুবতীর চিৎকারে স্থানীয়রা টর্চ লাইট নিয়ে এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

এ ঘটনার পর গত শনিবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ ১০-১২ জন গ্রাম্য শালিস বসিয়ে অভিযুক্ত সুমন ও হায়াত আলীকে ১০ হাজার টাকা জরিমানা ও জুতাপেটা করেণ।

রোববার রাতে ওই যুবতীর মা বাদী হয়ে পাঁচজনের নামে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। রাতেই পুলিশ ধর্ষণ চেষ্টাকারী সুমন ও গ্রাম্য মাতব্বর সিদ্দিককে গ্রেপ্তার করে সোমবার তাদের আদালতে পাঠিয়েছে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল বলেন, এ ঘটনায় রোববার রাতে থানায় ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে। মামলাটি অধিকতর তদন্ত করা হবে। ঘটনার সাথে সম্পৃক্ত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান