1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

উন্নয়নের ক্ষেত্রে দৃষ্টান্ত হয়ে থাকবে ঢাকা জেলা পরিষদ: মাহবুবুর রহমান

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৭৪৯ বার দেখা হয়েছে।

ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে বিশ্বাস নিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান করেছে আমি তাঁর বিশ্বাস ও আস্থার মর্যাদা রেখে কাজ করে চলছি। আমি দায়িত্ব গ্রহণের পর পরিষদের আওতাধীন এলাকা বিশেষ করে আমার এলাকা দোহার-নবাবগঞ্জে যে গতিতে উন্নয়ন কাজগুলো বাস্তবায়িত হচ্ছে তাতে ঢাকা জেলা পরিষদ উন্নয়নের ক্ষেত্রে দৃষ্টান্ত হয়ে থাকবে।

তিনি রবিবার (১৯ জানুয়ারি) ঢাকার নবাবগঞ্জ উপজেলার তাশুল্লা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। অনুষ্ঠানের শুরুতে মাহবুবুর রহমানের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।

তাশুল্লা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি পলাশ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সদস্য শাহজাহান মোল্লা, ওয়াহিদুজ্জামান রনি, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নূর আলম, কামরুস বিশ্বাস, মোশারফ দেওয়ান, মো. সাহাবুদ্দিন সাবু, খোকা মিয়া, সুরুজ মোল্লা, হাবিবুর রহমান, আরমানুর ভূইয়া রিপন, মোস্তফা মোল্লা, মো. আজাদ হোসেন, মো. মানিক, লিটন মাহমুদ, রুবি আক্তার ও প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক স্বপন কুমার বসাক সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান