1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ৯১৪ বার দেখা হয়েছে।

দোহার ও নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। সে ধারাবাহিকতায় সোমবার দুপুরে উপজেলা সদরের জয়পাড়ায় শীতবস্ত্র বিতরণ করা হয়।
এ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

বক্তব্যে নির্মল গুহ বলেন, সবসময়ই দরিদ্র মানুষের কথা মাথায় নিয়ে কাজ করে আসছে স্বেচ্ছাসেবক লীগ। সাধারণ মানুষের মাঝে বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি উজ্জ্বল করতে আমাদের এই জনবান্ধব কার্যক্রম। সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের সহযোগিতায় সংগঠনের উদ্যোগে এ কার্যক্রম চলছে।

এসময় উপস্থিত ছিলেন বিলাসপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লা, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব বেপারী, শফিকুল তালুকদার, হাবিবুর রহমান হাবিব সহ আরো অনেকে।

এরপরই বিকেলে দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহসভাপতি লুৎফর রহমানের বাড়ি থেকে শীতবস্ত্র বিতরণ করেন নির্মল রঞ্জন গুহ। সন্ধায় নবাবগঞ্জের গোবিন্দপুরে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এর আগে গত রোববার সুতারপাড়া ও বটিয়া এলাকার ইঞ্জিনিয়ার হিরন ও আব্দুল কদ্দুসের বাড়ি থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব বেপারী, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, শেখ রুনু সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান