1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:২৯ পূর্বাহ্ন

দোহারে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৬৩৬ জন নিউজটি দেখা হয়েছে।

ঢাকা জেলার দোহার উপজেলার বিলাসপুরে স্বেচ্ছাসেবক লীগের উগ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে আওয়ামী লীগ নেতা হুকুম আলী চোকদারের নিজ বাড়িতে উপস্থিত থেকে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেণ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সবদিক বিবেচনায় মানুষ ভাল থাকে। এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের কারণে। তিনি বলেন, দোহার-নবাবগঞ্জের ভাঙ্গনকবলিত এলাকার মানুষের দীর্ঘদিনের কান্নার অবসান হয়েছে। সেটাও সম্ভব হয়েছে এই সরকারের আমলেই। আর তার বাস্তবায়ন অত্র এলাকার আওয়ামী লীগের কান্ডারী অভিভাবক সালমান এফ রহমান এমপির হাত ধরেই হয়েছে। আপনারা শেখ হাসিনা ও সালমান এফ রহমানের জন্য দোয়া করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশের মানুষের স্বপ্ন বেঁচে থাকবে। এ জন্য শেখ হাসিনার আরো বেশ কিছু বছর বেঁচে থাকা প্রয়োজন। নিজের জন্য নয় এ দেশের মানুষের কল্যানের জন্য তাকে বেঁচে থাকা দরকার।
তিনি আরও বলেন, স্বেচ্ছাসেবক লীগ মানুষের কল্যানে কাজ করে আসছে ভবিষ্যতেও কাজ করবে।
এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব বেপারী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিলাসপুর ইউনিয়ন চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লা, হুকুম আলী চোকদার, স্বেচ্ছাসেবক লীগ নেত্রী শেখ রুনু আক্তার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক আনোয়ার চোকদার, জাহাঙ্গীর চোকদার, রফিক তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম রাকিব, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনুপম গুহ নয়ন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি লুৎফর রহমানসহ আরো অনেকে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান