1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৯ অপরাহ্ন

তাপমাত্রা কমবে ৩ ডিগ্রি

প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেট সময়ঃ সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৪১২ জন নিউজটি দেখা হয়েছে।

দেশের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে আবারো তাপমাত্রা কমতে শুরু করেছে। তাপমাত্রা ১-৩ ডিগ্রি সেলসিয়াস কমে যেতে পারে। তবে দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। রাতের তাপমাত্রাও সেভাবে স্বাভাবিকের নীচে নামবে না।

আবহাওয়া অফিস জানায়, শনিবার দিনগত মধ্য রাত থেকে রোববার সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। রোববার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৯ ডিগ্রি সেলসিয়াস তেঁতুলিয়ায় রেকর্ড করা হয়েছে।

আবহাওয়া অধিদপ্তরের পরিচালক সামছুদ্দিন আহমেদ জানান, দেশের কোনো কোনো অঞ্চলে বৃষ্টি হচ্ছে। এরপর শীতের অনুভূতি বাড়তে পারে।

সারা দেশের রাতের তাপমাত্রা ১-৩ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলে জানান আবহাওয়া অধিদপ্তরের পরিচালক সামছুদ্দিন আহমেদ।

আবহাওয়ার পূর্বাভাসে চলতি জানুয়ারি মাসে সারা দেশে তিনটি শৈত্যপ্রবাহ বয়ে যাওয়ার কথা বলা হয়েছে। এর মধ্যে ৬ জানুয়ারির (সোমবার) পর একটি শৈত্যপ্রবাহ বয়ে যাওয়ার আভাস রয়েছে।

আবহাওয়া সংশ্লিষ্টরা বলছেন, ফেব্রুয়ারির প্রথমার্ধে দেশের উত্তর ও মধ্যাঞ্চলের উপর দিয়ে আরও একটি মৃদু (৮-১০) বা মাঝারি (৬-৮) শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে। মাসের প্রথমার্ধে নদ-নদী অববাহিকা এবং অন্যত্র সকালের দিকে হালকা থেকে মাঝারি কুয়াশা থাকার সম্ভাবনা রয়েছে।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান