1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

অতিরিক্ত ভর্তি ফি প্রসঙ্গে সেন্ট ইউফ্রেজীস-এর অধ্যক্ষের বক্তব্য

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ৬৯২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার সেন্ট ইউফ্রেজীস গালর্স স্কুল এন্ড কলেজে ভর্তি ফি আদায়ে স্বেচ্ছাচারিতার অভিযোগ নিয়ে গত ৩১ ডিসেম্বর ২০১৯ প্রিয়বাংলা নিউজ২৪ অনলাইনে সংবাদ প্রকাশ করা হয়। ওই সংবাদের প্রেক্ষিতে অতিরিক্ত ভর্তি ফি আদায় প্রসঙ্গে বক্তব্য দিয়েছেন সেন্ট ইউফ্রেজীস-এর অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা।

মেবেল কস্তা বলেন, আমাদের বিদ্যালয়টি একটি মিশনারী প্রতিষ্ঠান। মিশনারীর নিয়ম কানুনের মাধ্যমে বিদ্যালয়ের সকল কার্যক্রম পরিচালিত হয়। এবছর নতুন করে ভর্তি ফি ও বেতন বাড়ানো হয়নি। বিগত বছরগুলোতে যে হারে ভর্তি ফি ও বেতন নেওয়া হতো এবারও সেভাবে নেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, আমরা বিদ্যালয় থেকে নানাভাবে দরিদ্র শিক্ষার্থীদের সাহায্য-সহযোগিতা করে থাকি। এবছরও প্রায় শতাধিক শিক্ষার্থীকে হাফ বেতনে ভর্তি করা হয়েছে। বিদ্যালয়ে দরিদ্র তহবিল ও ট্রাস্টের মাধমে দরিদ্র শিক্ষার্থীদের সাহায্য করা হয়। এছাড়া অতি দরিদ্র শিক্ষার্থীদের বিনা বেতনে ভর্তি সুযোগ করে দেয়া হয় আবেদনের ভিত্তিতে।

মেবেল কস্তা বলেন, আমি মাত্র দুইমাস ধরে দায়িত্ব প্রতিষ্ঠানটির প্রধানের দায়িত্বে আছি। আমি চেষ্টা করছি যেখানে সমন্বয়ের অভাব রয়েছে সেখানে পরিবর্তন আনতে। তিনি দাবি করেন, হঠাৎ করে কোন কিছু পরিবর্তন সম্ভব নয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান