1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:২১ অপরাহ্ন

নবাবগঞ্জে নিজঘরে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ১১৫০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় শোল্লা ইউনিয়নের পূর্ব সিংহড়া গ্রাম থেকে মাহবুব ভূইয়া (৫৫) নামে এক ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মাহবুব ওই গ্রামের হিরন ভূইয়ার ছেলে। স্থানীয় পাতিলঝাপ বাজারে তার একটি রিফ্রিজারেটর ও এয়ারকন্ডিশনার মেরামতের দোকান রয়েছে।

নিহতের স্ত্রী নুরুন্নাহার লাকির বরাত দিয়ে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোজাম্মেল বলেন, মাহবুব তার স্ত্রীকে নিয়ে এক রুমে থাকতেন। পাশের আরেক রুমে থাকতেন তাদের দুই মেয়ে। রাতে মাহবুবের স্ত্রী তার মেয়েদের রুমে গিয়ে রাত দুইটার দিকে তার রুমে ফিরে এসে দেখেন তার স্বামী রক্তাক্ত অবস্থায় খাটে মরে পড়ে আছেন ও ঘরের প্রধান দরজা খোলা। পরে তিনি বিষয়টি তাৎক্ষণিক কাউকে না জানালেও সকালে ঘটনা জানাজানি হয়।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে মাহবুবের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে জানিয়ে ওসি (তদন্ত) মোজাম্মল বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী ও দুই মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ওসি স্যার তাদের জিজ্ঞাসাবাদ করছেন।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোজাম্মেল বলেন, মৃত্যুটি রহস্যজনক। নিহতের স্ত্রী এলোমেলো কথা বলছেন। একেকসময় একেক কথা বলছেন। এ মুহুর্তে নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছেনা। তবে তদন্ত চলছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান