1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

ভিদালের বিরুদ্ধে কঠিন অবস্থানে বার্সা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ৩৫১ বার দেখা হয়েছে।

স্পোর্টস ডেস্ক। প্রিয়বাংলা নিউজ২৪:
আর্তুরো ভিদালের করা অভিযোগের বিরুদ্ধে কঠিন অবস্থান নিয়েছে বার্সেলোনা। চিলিয়ান ফরোয়ার্ড তার গত মৌসুমের অবৈতনিক বোনাস দাবি করে অভিযোগ দায়ের করে কাতালানদের বিরুদ্ধে। কিন্তু অভিযোগ সত্বেও ভিদালকে বোনাস দিতে সম্মত হয়নি বার্সা।

৩২ বছর বয়সী মিডফিল্ডার মনে করেন, বার্সার কাছে বোনাস বাবদ বকেয়া ২.৪ মিলিয়ন ইউরো পান তিনি। যা তাকে পরিশোধ করেনি কাতালানরা।

কিন্তু বার্সা ভাবছে অন্যকিছু। কাতালানরা মনে করছেন না যে, ভিদাল বোনাস পাওয়ার মতো প্রয়োজনীয় ম্যাচ খেলেছে এবং তারা এই ব্যাপারে লা লিগার সমর্থনও বিবেচনা করছে।

অবস্থা এমন দাঁড়িয়েছে, চলতি মৌসুম শেষ না হওয়া পযর্ন্ত বার্সেলোনায় থাকবেন ভিদাল এবং জানুয়ারিতে গ্রহণযোগ্য অফার পেলে ক্যাম্প ন্যু ছাড়তে পারেন তিনি।

এমন প্রতিবেদনও হয়েছে, চিলিয়ান মিডফিল্ডারের দিকে হাত বাড়িয়েছে ইন্টার মিলান। নেরাজ্জুরিরা ১২ মিলিয়ন খরচ করতে প্রস্তুত তার জন্য। কিন্তু বার্সা ভিদালের জন্য আরও মূল্য চায়।

তবে কোচ আরনেস্তো ভালভার্দের স্কোয়াডের এখনও গুরুত্বপূর্ণ সদস্য ভিদাল। বিশেষ করে মিডফিল্ডার কার্লেস অ্যালেনা ছয় মাসের জন্য ধারে রিয়াল বেতিসে যাওয়ায় ক্যাম্প ন্যুয়ের মধ্যমাঠের দায়িত্বটা আরও বেশি নিতে হতে পারে চিলিয়ান তারকাকে।

ভিদাল জানিয়েছে, ক্রিসমাসের ছুটি কাটিয়ে ফিরে ক্যাম্প ন্যুয়ে তার ভবিষ্যত নিয়ে বার্সার সঙ্গে আলোচনায় বসতে চান। তবে সেদিকে কোনো অভিপ্রায় দেখাচ্ছে না কাতালানরা। এমনও হতে পারে বার্সা দাবি না মেটানোর পাশাপাশি গ্রীষ্ম মৌসুমের দল-বদলে ভিদালকে বিক্রি করে দিতে পারে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান