1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

দোহার-নবাবগঞ্জ উইভার্স সোসাইটির নির্বাচন সম্পন্ন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ৩৮০ বার দেখা হয়েছে।

প্রিয়বাংলা নিউজ২৪:
তাঁতীদের নিয়ে গঠিত দোহার-নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ ইন্ডাষ্ট্রিয়াল ইউনিয়ন লিমিটেড-এর নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এতে দুই উপজেলার ৩১টি সমিতির প্রতিনিধিরা (ভোটার) তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সোসাইটির দোহারস্থ কার্যালয়ে শনিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠেয় নির্বাচনে ১৬ ভোট পেয়ে সভাপতি পদে জয়লাভ করেণ হুমায়ন কবির। তাঁর প্রতিদন্দ্বী প্রার্থী একেএম শহীদুল্লাহ পেয়েছেন ১৫ ভোট। নির্বাচনে ১৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুর রহমান আকন্দ। তাঁর সাথে প্রতিদন্দ্বীতা করা দুই প্রার্থী মোজাফ্ফর হোসেন টিটু পেয়েছেন ৯ ভোট এবং রমজান মল্লিক পেয়েছেন ৬ ভোট।
এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট নান্নু। তিনি পেয়েছেন ১৭ ভোট। নির্বাচনে ৩১ জন ভোটারই তাদের ভোটাধিকার প্রয়োগ করেণ।
উল্লেখ যে, পূর্বের কমিটিতে রমজান মল্লিক সভাপতি ও হুমায়ন কবির সাধারণ সম্পাদক ছিলেন। এবারের নির্বাচনে হুমায়ন কবির সভাপতি নির্বাচিত হয়েছেন। অন্যদিকে আগেরবারের সভাপতি পদে থাকা রমজান মল্লিক নানা নাটকীয়তার মুখে সভাপতি পদ থেকে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করে আলোচনা ও সমালোচনায় আসলেও শেষ পর্যন্ত তিনি নির্বাচনে পরাজিত হয়েছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান