1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন

ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউএনও আফরোজা আক্তার

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ৩০০ বার দেখা হয়েছে।

প্রিয়বাংলা নিউজ২৪:
উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তার তালিকায় ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন আফরোজা আক্তার রিবা। তিনি দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে কর্মরত আছেন।

ঢাকা জেলা প্রশাসক ও শিক্ষক-শিক্ষিকা, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা-কর্মচারী বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দোহার উপজেলা প্রশাসনে বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তারা বলেন, প্রশাসনিক কর্মকর্তা হিসেবে আফরোজা আক্তার রিবা একজন কর্মদক্ষ ব্যক্তি। তাঁর কর্মদক্ষতার কারণেই তিনি জেলার শ্রেষ্ঠ ইউএনও হয়েছেন। এছাড়া দোহারের শিক্ষাক্ষেত্র সহ মানবিক বিভিন্ন কর্মকান্ডে তাঁর ব্যতিক্রমী উদ্যোগ ছিল প্রশংসা করার মতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত দ্ররিদ্র পরিবারের শিশু-কিশোরদের শিক্ষার জন্য আশ্রয়ণের অভ্যন্তরে শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের কার্যক্রম শুরু করেও তিনি আলোচনায় আসেন।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা বলেন, যে কোন স্বীকৃতিই ভাল কাজের প্রেরণা হিসেবে কাজ করে। প্রশাসনিক কর্মকর্তা হিসেবে শুধু নয়, প্রশাসনিক গন্ডির বাইরেও একজন সাধারণ মানুষ হিসেবে মানুষের পাশে থাকার চেষ্টা করি সবসময়। চলে গেলেও ভাল কাজের জন্য মানুষ যাতে মনে রাখে সে চিন্তা চেতনা নিয়ে কাজ করার চেষ্টা করি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান