1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

যুবলীগ নেতা হত্যার বিচার দাবি

রিপোর্টার নামঃ
  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৯০ জন নিউজটি দেখা হয়েছে।

প্রিয়বাংলা নিউজ২৪:
রাজশাহীতে যুবলীগ নেতা সানোয়ার হোসেন রাসেল হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচির অংশ হিসেবে রোববার (২৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সাহেববাজার জিরোপয়েন্টে জড়ো হয়ে ফের বিক্ষোভ সমাবেশ করেন এলাকাবাসী। এতে নিহত রাসেলের পরিবারের সদস্য, এলাকাবাসী এবং নগর যুবলীগ নেতারা অংশ নেন।

বিক্ষোভ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন- রাজশাহী মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু, সহ-সম্পাদক শরিফুল ইসলাম, নিহত রাসেলের বড় ভাই আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রাজা, তার স্ত্রী বর্ষা ও মা আনোয়ারা বেওয়া। তারা হত্যাকা-ের সঙ্গে জড়িত সব আসামিকে গ্রেফতার ও ফাঁসির দাবি করেন।

এর আগে গত ১৩ নভেম্বর রাজশাহী রেল ভবনে টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে রাসেলসহ আরও পাঁচজন আহত হন। তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন রাসেল মারা যান। তিনি মহানগর যুবলীগের সদস্য ছিলেন। এছাড়া রাসেল মহানগরীর সিরোইল বাস্তুহারা এলাকার বাসিন্দা ছিলেন।

এদিকে, যুবলীগ সদস্য রাসেল হত্যাকা-ের ঘটনায় মহানগরীর চন্দ্রিমা থানায় মামলা হয়েছে। তবে এ মামলার এজাহারে পুলিশ ইচ্ছেমতো আসামি করেছে বলে অভিযোগ রয়েছে।

এ মামলায় জেএসসি পরীক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীও আসামি আছে। পরিবারের দাবি, হত্যাকা-ে প্রকৃত জড়িত অনেকেই মামলার এজাহার থেকে বাদ পড়েছেন।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান