1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
  2. sujitpauldhaka@gmail.com : Sujit Kumer Paul :
বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৫ অপরাহ্ন

ফজিলাতুন্নেসা বাপ্পি লাইফ সাপোর্টে

রিপোর্টার নামঃ
  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১০৪ জন নিউজটি দেখা হয়েছে।

প্রিয়বাংলা নিউজ২৪:
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ফজিলাতুন্নেসা বাপ্পী অসুস্থ হয়ে হাসপাতাল ভর্তি হয়েছেন।

শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হলে শনিবার (২৭ ডিসেম্বর) তাকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

রোববার (২৯ ডিসেম্বর) বিএসএমএমইউ এর অ্যানেস্থেসিয়া বিভাগের চেয়ারম্যান ও আইসিইউ-এর দায়িত্বরত প্রধান অধ্যাপক ডা. একেএম আখতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ফজিলাতুন্নেসা বাপ্পী মূলত নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে শনিবার হাসপাতালে ভর্তি হন। ঠা-ায় শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়েছে। এখনও তার অবস্থা অপরিবর্তিত রয়েছে।

এদিকে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক বলেন, সুপ্রিম কোর্টের আইনজীবী ফজিলাতুন্নেছা বাপ্পী শ্বাসকষ্ট, নিউমোনিয়া ও ঠা-াজনিত রোগে কয়েকদিন ধরে ভুগছিলেন। তার অবস্থার অবনতি হলে রোববার তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ফজিলাতুন্নেসা বাপ্পি সুপ্রিম কোর্টে অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে সহকারী অ্যাটর্নি জেনারেলের দায়িত্বে ছিলেন। নবম ও দশম সংসদে তিনি আওয়ামী লীগের মনোনয়নে সংরক্ষিত নারী আসনের এমপি হিসেবে দায়িত্ব পালন করেন।

এই নিউজটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরও নিউজ
কপিরাইট © ২০১৯-২০২০
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান